শহীদ শেখ কামালের জন্মদিনে সোনারগাঁয়ে আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

শহীদ শেখ কামালের ৭২তম জন্মদিন নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পালন করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের বড় ছেলে ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মদিন পালন উপলক্ষে ৫ আগস্ট বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁও উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও উপজেলা প্রশাসনের উদ্যোগে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

IMG 20210805 182017

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা, সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, মুক্তিযোদ্ধা ওসমান গনি প্রমুখ।

এসময় আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন । আলোচনা শেষে শেখ কামালের জন্মদিনের কেক কাটা হয়।

এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে সকালে সোনারগাঁও পৌর পার্কে বিজয়স্তম্ভে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয়।