আড়াইহাজারে ধর্ষণের ঘটনা আপোসের চেষ্টা, ইউপি মেম্বার সহ গ্রেপ্তার ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধর্ষণের ঘটনা আপোস মীমাংসার চেষ্টা এবং থানায় আসতে বাঁধা দেওয়ার অভিযোগে স্থানীয় ইউপি মেম্বারসহ ২ জন গ্রেপ্তার করেছে পুলিশ।

৫ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- সাতগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য রহিজউদ্দিন ও এলাকার মাতাব্বর আবুল হোসেন।

উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া গ্রামে এই ঘটনাটি ২ আগস্ট ঘটলে ও ইউপি সদস্য গ্রাম্য মাতাব্বরের বাধাঁর কারণে ৫ আগস্ট থানায় মামলা হয়।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা স্থানীয় সংবাদকর্মীদের জানান, গত ২ আগস্ট শিশুটি তার বান্ধবীর বাড়ীতে যাওয়ার পথে টেকপাড়া গ্রামের জুম্মানের ছেলে তাজিমুল তাকে জোড়পূর্বক টেনে হিচরে একই গ্রামের দেলোয়ারা বেগমের পরিত্যক্ত বসত ঘরে নিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে। পরে ধর্ষিতার ডাক চিৎকারে বাড়ীর মালিক দেলোয়ারা বেগম ধর্ষিতাকে উদ্ধার করে। এ সময় অভিযুক্ত পালিয়ে যায়। পরে এই ঘটনা মিমাংসার জন্য সাতগ্রাম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য রহিজউদ্দিন ও এলাকার মাতাব্বর আবুল হোসেন ধর্ষিতার পরিবারকে বিভিন্ন প্রলোভন দেখায় এবং থানায় মামলা করতে নিষেধ করেন।

পরে ২ দিন পর এই ব্যাপারে ধর্ষিতার নানা বৃহস্পতিবার সকালে আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার খবর পেয়ে ইউপি সদস্য ও মাতাব্বর আবারো মামলা আপোষ মিমাংসার প্রস্তাব দিলে থানা পুলিশ তাদের আটক করে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করে।