সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে অনলাইন জুয়ারী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে এক জুয়ারীকে গ্রেপ্তার করা হয়েছে। ৪ আগস্ট বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৩ আগস্ট মঙ্গলবার রাতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে অনলাইন জুয়াড়ি সৈয়দ মোঃ মহসীনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী ব্রাহ্মণবাড়ীয়া জেলার সদর থানাধীন খড়মপুর এলাকার মৃত সৈয়দ মাহমুদের ছেলে। এ সময় তার দখল হতে অনলাইনে অবৈধ জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন মডেলের ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় একজন অনলাইন জুয়াড়ি অনলাইন ভিত্তিক বিভিন্ন জুয়ার সাইট ব্যবহার করে অবৈধ অর্থ লেনদেনের মাধ্যমে নিয়মিত জুয়া খেলে আসছে।

র‌্যাব-১১ কর্তৃক নিবিড় গোয়েন্দা নজরদারীর ভিত্তিতে উক্ত অনলাইন জুয়াড়িকে সনাক্তপূর্বক অভিযান পরিচালনা করে সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকা হতে গ্রেপ্তার করা হয়। উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে অনলাইনে জুয়া খেলায় ব্যবহৃত ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সরকার কর্তৃক অনুমোদনহীন ও অবৈধ আর্থিক লেনদেনের মাধ্যমে অনলাইন জুয়ার সাইট ব্যবহার করে দীর্ঘদিন যাবৎ সে বিভিন্ন জুয়াড়িদের সাথে অনলাইনে জুয়া খেলে আসছিল। এই ধরনের অবৈধ অনলাইন জুয়াড়ি’দের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।