নারায়ণগঞ্জে ১৭ ঘন্টায় ৩ লাশ দাফনে টিম খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

২ আগষ্ট সোমবার রাত ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১৭ ঘন্টায় মুন্সিগঞ্জের মুক্তারপুরে ও নারায়ণগঞ্জের ফতুল্লায় টিম খোরশেদ ২৪০, ২৪১ ও ২৪২তম মহামারি রোগে পজিটিভ মৃতদেহ দাফন ও ১১৫ ও ১১৬তম প্লাজমা ডোনেশন সম্পন্ন করেছে। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

★প্লাজমা ডোনেশন:

মহামারি রোগে আক্রান্ত হয়ে ইউনাইটেড হসপিটালের আইসিইউতে ভর্তি ২০ বছরের কিশোর ইফতিকে তার পরিবারের আহবানে ২ ইউনিট প্লাজমা ডোনেশন করেছেন টিম খোরশেদ এর প্লাজমা টিমের প্রধান সমন্বয়কারী আরাফাত খান নয়ন। এটি ছিল টিম খোরশেদ এর ১১৫ ও ১১৬ তম প্লাজমা ডোনেশন।

★ ৩ টি দাফনঃ

মুন্সিগঞ্জ জেলার সদর থানার মুক্তারপুর নিবাসী হাজেরা বেগম (৬৫) মহামারি রোগে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল রাত সকাল ১০ টা ৩৫মিনিটে ইন্তেকাল করেন। মরহুমার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহণ করে রাত ২টায় মাসদাইর কবরাস্তানে এনে গোসল ও জানাযা শেষ করে বাদ ফজর মুন্সিগঞ্জের মুক্তারপুরে স্থানীয় কবরাস্তানে দাফন সম্পূর্ণ করেছেন।

অন্যদিকে সকাল ৯টা ১০ মিনিটে ফতুল্লা থানার পুলিশ লাইন্স আফাজনগর নিবাসী মাহাবুব মুন্সী (৫০) করোনা আক্রান্ত হয়ে ঢাকার ইমপাল্স হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্হায় ইন্তেকাল করেন।

মরহুমের পরিবারের আহবানে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা মাসদাইর কবরাস্তানে গোসল ও জানাযা শেষে বাদ আসর একই কবরাস্তানে দাফন সম্পূর্ণ করেছেন।

দুপুর ১টায় ফতুল্লা থানার জামতলা নিবাসী আনোয়ারা বেগম (৭৩) করোনা আক্রান্ত হয়ে নারায়নগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় ইন্তেকাল করেন। মরহুমার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহণ করে তার বাড়ীতে এনে গোসল শেষে বাদ আসর মাসদাইর কবরাস্তানে জানাযা ও দাফন সম্পূর্ণ করেছেন।

টিমে হাফেজ শিব্বির, রানা মুজিব, নাজমুল কবীর নাহিদ, ইউপি মেম্বার রোজিনা আক্তার, আনোয়ার হোসেন, হাফেজ রিয়াদ, নুসরাত জাহান রিয়া, সুমন দেওয়ান, মোঃ সহিদ, রফিক হাওলাদার ও মোঃ নাঈম ছিলেন।