নারায়ণগঞ্জ সদর ও ফতুল্লায় টিম খোরশেদের দুটি লাশ দাফন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহামারিকালে মানবতার সেবায় নিয়োজিত টিম খোরশেদ নারায়ণগঞ্জ সদরে ও ফতুল্লায় ২৩৮তম ও ২৩৯তম লাশ দাফন করেছে টিম খোরশেদ। ১ আগষ্ট রবিবার বন্দর ও সদরে টিম খোরশেদ ২৩৮ ও ২৩৯তম মহামারি পজিটিভ মৃতদেহ দাফন সম্পন্ন করেছে।

ফতুল্লা থানাধীন নন্দলালপুর নিবাসী সুফিয়া বেগম (৫৫) মহামারিতে আক্রান্ত হয়ে মিরপুরের গ্লোবাল স্পেসালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় সকাল ৯টায় ইন্তেকাল করেন।

মরহুমার পরিবারের আহবানে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহণ করে মাসদাইর কবরাস্থানে এনে গোসল ও জানাযা শেষ করে বাদ আসর ফতুল্লার স্থানীয় কবরাস্তানে দাফন সম্পন্ন করেছেন।

অন্যদিকে সকাল ৯টা ১০মিনিটে সদর থানার আমলাপাড়া কেসি নাগ রোড নিবাসী অ্যাডভোকেট জহিরের শ্বশর খন্দকার দেলোয়ার হোসেন (৭২) মহামারিতে আক্রান্ত হয়ে ঢাকা সিএমএইচ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্হায় ইন্তেকাল করেন।

মরহুমের পরিবারের আহবানে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা মাসদাইর কবরাস্থানে গোসল ও জানাযা শেষে বাদ আসর একই কবরাস্থানে দাফন সম্পন্ন করেছেন।

টিমে হাফেজ শিব্বির, নাজমুল কবীর নাহিদ, রোজিনা আক্তার, আনোয়ার হোসেন, হাফেজ রিয়াদ, নুসরাত জাহান রিয়া, সুমন দেওয়ান, মোঃ সহিদ, রফিক হাওলাদার ও মোঃ নাঈম ছিলেন।