আলীরটেক ইউনিয়ন আ’লীগ সেক্রেটারির মৃত্যুতে সায়েম আহাম্মেদের শোক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আলীরটেক ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা সায়েম আহাম্মেদ।

২৯ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় বার্ধক্যজনিত কারণে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নুরুজ্জামান সরকার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এক শোকবার্তায় নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগ নেতা সায়েম আহাম্মেদ মরহুম নুরুজ্জামান সরকারের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এক শোকবার্তায় সায়েম আহম্মেদ বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকার রাজনৈতিকভাবে আমাদের অনুসরণীয় এক ব্যক্তিত্ব। তার চলে যাওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হলো তা অপূরণীয়।

তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন

এদিকে বৃহস্পতিবার বাদ আছর ডিক্রিরচর মাদ্রাসা মাঠে জানাজা শেষে আলীরটেক কবরস্থানে নুরুজ্জামান সরকারের লাশ দাফন সম্পন্ন করা হয়। মরহুমের জানাজা অংশগ্রহণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি মো. আবদুল হাই, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সভাপতি নাজির আহমেদ মাদবর সহ আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের নেতারা।