প্রয়াত মোশাররফ হোসেনের মাগফেরাত কামনায় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদে দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা মরহুম মোশাররফ হোসেনের রূহের মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৬ জুলাই সোমবার দুপুরে মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করেন মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সদস্য আরিফ মাসুদ বাবু।

IMG 20210726 195703

দোয়া মাহফিল পূর্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা এরফান হোসেন দীপ, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল নিলু, সাইফুল ইসলাম বাবু, ইউপি সদস্য মাজহারুল ইসলাম মানিক, শিপন আহমেদ, মুজিবুর রহমান, মরহুম মোশারফ হোসেনের পুত্র তানবীর হোসেন তানহা, রফিকুল হায়দার বাবু, মোস্তাফিজুর রহমান বাবু, নূরে আল সিদ্দিকী, রবিন আহমেদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভার এর মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনায় কোরআন খতমের আয়োজন করা হয়। সভায় বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের রাজনৈতিক অবদান গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে তার রুহের মাগফেরাত কামনা ও দেশের করোনা পরিস্থিতি নিয়ে বিশেষ দোয়া করা হয়।