মরহুম মোশাররফ হোসেনের আত্মার মাগফেরাত কামনায় হাজী সোহাগ রনির মিলাদ দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামীলীগের সদস্য, বীর মুক্তিযোদ্ধা মো. মোশাররফ হোসেনের আত্মার মাগফেরাত কামনায় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল করা হয়েছে। একই সঙ্গে দিনব্যাপী কোরআন শরীফ খতম দেয়া হয়েছে।

২৫ জুলাই রবিবার দিনব্যাপী মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসায় পবিত্র কুরআন শরীফ খতম শেষে বিকেল ৫টায় উপজেলার মোগরাপাড়া বাজারে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন।

মিলাদের শুরুতে দমদমা এলাকার পঞ্চায়েত কমিটির সভাপতি কবির মোল্লা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের স্মৃতিচারণ করে তার রুহের মাগফেরাত কামনা করেন।

মিলাদে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সদ্যপ্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনির বাবা সাবেক মেম্বার হাজী শাহ জামাল তোতা।

আরো উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা শাহ আলম মোল্লা, শামসুল আলম প্রমুখ। মিলাদ ও দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন মাওলানা আমিনুল ইসলাম।

হাজী সোহাগ রনি বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ আমার ভাই চলে যাওয়ায় সোনারগাঁওয়ের জন্য অফুরন্ত ক্ষতি হয়েছে। তিনি শুধু আওয়ামী লীগ পরিবারের নেতা ছিলেন না, তিনি গোটা সোনারগাঁওয়ের নেতা ছিলেন। তিনি আমার একজন রাজনৈতিক অভিভাবক ছিলেন। মহান আল্লাহ পাক তাকে জান্নাত বাসী করুক।