আড়াইহাজারে রাতের আধারে ব্যবসায়ীর বাড়িতে হামলা, রক্তাক্ত জখম ৪

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীর বাড়িতে গভীর রাতে হামলা চালিয়েছে দুর্বৃত্তদের হামলায় নারী সহ অন্তত ৪ জন রক্তাক্ত জখম হয়েছে। ২০ জুলাই মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটেছে উপজেলার ব্রাহ্মন্দী ই্উনিয়নের সুলপান্দী গ্রামে। এ ব্যাপারে আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বাড়ীর মালিক শিল্পপতি আলাউদ্দিন ভুঁইয়া জানান, ওই রাতে তিনি ঢাকা থেকে ঈদ করার জন্য বাড়িতে আসেন। পরে তিনি রাতে ঘুমিয়ে পড়লে সন্ত্রাসীরা বাড়ির বিদুৎতের লাইন বিচ্ছিন্ন্ করে রাত অনুমান সাড়ে বারোটার দিকে একদল সন্ত্রাসী বাড়ির ভিতরে ইট পাটকেল নিক্ষেপ করে। তখন বাড়ির পাহাড়াদারদের হৈ-চৈ শুনে সকলে ঘুম থেকে উঠে বাহিরে ছুটে আসি এ সময় একই গ্রামের ওসমানের নেতৃত্বে সোলমান, আনোয়ার, শাহজাহান, আঃ হালিম, ভুট্রু, মাসুম আক্রোশ বসত পুর্ব পরিকল্পিতভাবে রাতের আধারে ধারালো দা, ছুরি, লাঠিসোটা ইত্যাদি দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে আমার বাড়িতে হামলা চালায়।

তিনি আরও অভিযোগ করেন, এ সময় সন্ত্রাসীদের বাধা দিতে গেলে আমার চাচাতো ভাই মাহাবুব, আল আমিন, আমজাদ, চাচি বিলাতোন তাদেরকে কুপিয়ে এবং পিটিয়ে গুরতর রক্তাক্ত জখম করে। ওই সময় আমাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়।

আহতদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত ডাঃ আল আমিন এবং মাহাবুবের অবস্থা গুরতর বিধায় তাদের দুজনকে ঢামেক হাসপাতালে রেফার করেন। তিনি আরো জানান, গত ১৮ জুলাই রাতে অজ্ঞাত দুস্কৃতিকারীরা আমার পাকা বিল্ডিংয়ের দোতলায় শোয়ার রোমের বেন্টিরেটর ভেঙ্গে খাটের উপর আগুন লাগিয়ে দেয়। এতে করে রোমে থাকা খাট সহ সকল আসবাবপত্র পুড়ে যায়। উভয় ঘটনায় ব্যবসায়ী আলাউদ্দীনের ছোট ভাই দীনমোহাম্মদ বাদী হয়ে আড়াইহাজার থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত ওসি আনিচুর রহমান মোল্লা জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।