বন্দরে মধ্যরাতে করোনায় মৃত দুই লাশ দাফনে টিম খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

২২ জুলাই ঈদের ২য় দিন টিম খোরশেদের ২২২ ও ২২৩তম করোনা আক্রান্ত মৃতদেহ দাফন করা হয়েছে। বিকেলে করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বন্দর থানার বন্দর ইউনিয়নের তিনগাঁও গ্রামের সেতারা বেগম মৃত্যু বরণ করেন।

মরহুমার পরিবারের আহবানে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা মরহুমার মৃতদেহ হাসপাতাল থেকে সংগ্রহ করে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় কবরাস্তানে নিয়ে গোসল ও জানাযা শেষ করে রাত সাড়ে ১০টায় মরহুমাকে বন্দর থানার নবীগন্জ কবরাস্তানে দাফন সম্পন্ন করেন।

নারায়ণগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন মোঃশাহাবুদ্দিন রাত ১০টায় ইন্তকাল করেন। মরহুমের পরিবারের আহবানে মরহুমের মৃতদেহ (২২৩তম) হাসপাতাল থেকে সংগ্রহ করে গোসল ও জানাযা শেষে মরহুমের গ্রামের বাড়ী বন্দর থানার কুশিয়ারায় দাফনের জন্য টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা রাত ১২টা ২০মিনিটে রওনা হয়ে ২৩ জুলাই রাত আড়াইটায় দাফন সম্পন্ন করেছেন।

দাফন টিমে ছিলেন হাফেজ শিব্বির, ইউপি সদস্য রোজিনা আক্তার, রানা মুজিব, নাজমুল কবীর নাহিদ, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, মোঃশহীদ, রিজন অর্নব ও নাঈম মোল্লা।

ঈদের সময়ে দিন রাত করোনা আক্রান্তদের সেবা প্রদান ও মৃতদেহের দাফন কাজে ব্যাস্ত থাকা নিয়ে টিম খোরশেদের টিম লিডার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, বিপদগ্রস্ত মানুষের পাশে থাকতে পারাটাই আমাদের ঈদ আনন্দ। আমাদের পরিবার পরিজনও দীর্ঘদিনে তা মেনে নিয়েছেন।

তিনি করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রী অক্সিজেন, এম্বুলেন্স, প্লাজমা ও মৃতদেহ দাফন-সৎকারের জন্য যেকোন সময় ফোন দিয়ে সেবা নেয়ার আহবান জানিয়েছেন।