সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান মোশাররফের মৃত্যুতে আনিসুর রহমান দিপুর শোক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সদস্য মোশাররফ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সমিতির একাধিকবারের নির্বাচিত সাবেক সফল সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

জানাগেল, ২২ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মোশাররফ হোসেন। তিনি সোনারগাঁও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান। একই সঙ্গে তিনি নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের আপন চাচা।

এদিকে বৃহস্পতিবার রাতে এক শোক বার্তায় অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু গভীর শোক প্রকাশ করে বলেন, মোশাররফ হোসেন ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের একজন বর্ষিয়ান নেতা, সোনারগাঁবাসীর অভিভাবক এবং সোনারগাঁয়ে আওয়ামীলীগের একজন অভিভাবক। তিনি দীর্ঘদিন উপজেলা আওয়ামীলীগের নেতৃত্ব দিয়েছেন।

তিনি উপজেলা পরিষদের দুইবার ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তার মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি এবং তার রুহের মাগফেরাত কামনা করছি, আল্লাহ যেনো ওনাকে জান্নাত নসিব করেন। মরহুমের শোকাহত পরিবারের সমবেদনা প্রকাশ করছি।