মোগরাপাড়া ইউনিয়নের গরীব অসহায় মানুষের সঙ্গে হাজী সোহাগ রনির ভিন্ন রকম ঈদ উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গরীব অসহায় মানুষের সঙ্গে চেয়ারম্যান প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনির ভিন্ন রকম ঈদ উল আযহা উদযাপিত হয়েছে।

এ বছর তিনি আল্লাহর সন্তুষ্টির জন্য ১২টি পশু কুরবানী দিয়েছেন। যার মধ্যে ৮টি গরু ও ৩টি গোলাপী মহিষ, ১টি মহেশখালীর মহিষ। ১২টি পশুর মধ্যে দুটি পশু তিনি দুটি মাদ্রাসায় দিয়েছেন।

IMG 20210722 201626

২১ জুলাই বুধবার ঈদের জামাত শেষে নিজ হাতে পশু কুরবানী দেন সোহাগ রনি। মাংস কাটাকাটি শেষে নিজ হাতে রান্না করে দিনভর দুস্থ অসহায় মানুষদের মেহমানদারীও করেছেন তিনি। দুটি পশু তিনি দুটি মাদ্রাসায় দিয়েছেন। বাকি গরু ও মহিষের মাংস নিজ বাড়ি থেকে বিতরণ করেন এবং যারা এসএমএসের মাধ্যমে, মোবাইল ফোনে মাংস চেয়েছেন তাদের বাড়িতেও রাতের আধারে মাংস পৌছে দিয়েছেন।

IMG 20210722 201801

এর আগে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে ঈদের জামাতে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নবাসীর জন্য দোয়া প্রার্থনা করেছেন চেয়ারম্যান প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি।

IMG 20210722 201538

২১ জুলাই বুধবার মোগরাপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের নতুন ঈদগাহে ঈদের নামাজ আদায় করেন সোহাগ রনি। জামাতের পূর্বে তিনি বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাস থেকে মুক্ত রাখতে মোগরাপাড়া ইউনিয়নবাসীর জন্য দোয়া প্রার্থনা করেন তিনি।

এই ঈদগাহের উদ্যোক্তাও ছিলেন হাজী সোহাগ রনি। উদ্বোধনী নামাজে বক্তব্য রাখেন তিনি। যে কারনে তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

IMG 20210722 201427

ঈদগাহের প্রতিষ্ঠাতা সভাপতি গাজীউর রহমান গাজী
সহ কমিটির সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তাদের যেনো আল্লাহতালা নেক হায়াত ও সর্বদা সুস্থতা দান করুক। আমিন। নামাজ শেষে শিশুদের মাঝে সালামী বিতরণ করেন সোহাগ রনি। সেই সঙ্গে অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।