ঈদের দিন মহানগরীর চাষাড়ায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগরীর চাষাড়া এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা মাদক উদ্ধার সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ২২ জুলাই বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার র‌্যাবের উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২১ জুলাই বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন চাষাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৩ হাজার ৫‘শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ একজন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হলো আমাদুল শেখ। গ্রেপ্তারকৃত আসামী কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন গোবর গাড়া এলাকার সোবহান শেখ এর ছেলে।

র‌্যাব আরও জানায়, আমাদুল শেখ দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশে পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।