নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদের ঈদ শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জ সহ দেশ ও মুসলিম জাহানের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগ সভাপতি ও মহানগর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান।

একই সঙ্গে নারায়ণগঞ্জের যুব ও ছাত্র সমাজের আইডল একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানান রিয়াদ। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।

ছাত্রলীগ নেতা রিয়াদ বলেন, আপনাদের সবাইকে জানাই পবিত্র ঈদ-উল-আজহার শুভেচ্ছা। আমি মনে করি সবাই ভালো নেই। কেউ হাসপাতালে, কেউ নানাবিধ সমস্যায় ও ভয়ে আছেন। এই কোরবানীর মাধ্যমে যাতে আমাদের মনের পশুত্ব দূর হয়, ভালোবাসা ও আনন্দে দিন কাটুক।এখন জীবনযাত্রা বিপর্যস্ত, মহান আল্লাহর কাছে দোয়া করি তিনি আপনাদের সবাইকে ভালো ও সুস্থ রাখুক। ঈদ মোবারক।

রিয়াদ বলেন, মহান আল্লাহ বছরে আমাদের জন্য দুটি শ্রেষ্ঠ আনন্দের দিন উপহার দিয়েছেন। এর একটি ঈদুল ফিতর, অপরটি ঈদুল আজহা। দুই ঈদেরই রয়েছে বিশেষ বৈশিষ্ট্য। ঈদুল আযহা ত্যাগের চেতনাকেই উজ্জীবিত করেনা সেইসাথে সমাজে অনৈক্য ভুলে গিয়ে পরস্পরের ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দের বন্ধনকে আরো মজবুত করে। আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা।

তিনি আরো বলেন, এবার আমাদের মাঝে এক ভিন্ন প্রেক্ষাপটে ঈদ-উল-আযহা এসেছে। বিশ্বজুড়ে মহামারি করোনা ভাইরাসের থাবা। বাংলাদেশেও এ অদৃশ্য শত্রুর আক্রমণ। প্রতিদিনই আক্রান্ত হওয়া মানুষের সংখ্যা বাড়ছে। অনেকে মৃত্যুবরণ করছেন। তাই আমাদের সকলকেই নিয়ম মেনে টিকা গ্রহণ ও স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। সকলের সুস্বাস্থ্য কামনায় সকলকে ঈদ মোবারক।