স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানিয়ে হাসান ফেরদৌস জুয়েলের ঈদ শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দেশ ও মুসলিম জাহানের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির দুইবারের নির্বাচিত সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল।

একই সঙ্গে জেলা আইনজীবী সমিতির সকল আইনজীবী ও আইনজীবী পরিবারের সকল সদস্যকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।

আলোচিত এই আইনজীবী নেতা এক শুভেচ্ছা বার্তায় বলেন, মহান আল্লাহ বছরে আমাদের জন্য দুটি শ্রেষ্ঠ আনন্দের দিন উপহার দিয়েছেন। এর একটি ঈদুল ফিতর, অপরটি ঈদুল আজহা। দুই ঈদেরই রয়েছে বিশেষ বৈশিষ্ট্য। ঈদুল আযহা ত্যাগের চেতনাকেই উজ্জীবিত করেনা সেইসাথে সমাজে অনৈক্য ভুলে গিয়ে পরস্পরের ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দের বন্ধনকে আরো মজবুত করে। আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা।

তিনি আরো বলেন, এবার আমাদের মাঝে এক ভিন্ন প্রেক্ষাপটে ঈদ-উল-আযহা এসেছে। বিশ্বজুড়ে মহামারি করোনা ভাইরাসের থাবা। বাংলাদেশেও এ অদৃশ্য শত্রুর আক্রমণ। প্রতিদিনই আক্রান্ত হওয়া মানুষের সংখ্যা বাড়ছে। অনেকে মৃত্যুবরণ করছেন। তাই আমাদের সকলকেই নিয়ম মেনে টিকা গ্রহণ ও স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। সকলের সুস্বাস্থ্য কামনায় সকলকে ঈদ মোবারক।