নাসিকের ১৪নং ওয়ার্ডবাসীকে দিদার খন্দকারের ঈদ শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) পক্ষ থেকে দেশ ও মুসলিম জাহানের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন খন্দকার হাইজিং লিমিটেড ও জান্নাত কনভেনশন হলের চেয়ারম্যান, দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি ও নিঃস্বার্থ মানবাধিকার কমিটি নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি দিদার খন্দকার। বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।

সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের সমাজ সেবক ও মানবাধিকার কর্মী দিদার খন্দকার এক শুভচ্ছা বার্তায় বলেন, মহান আল্লাহ বছরে আমাদের জন্য দুটি শ্রেষ্ঠ আনন্দের দিন উপহার দিয়েছেন। এর একটি ঈদুল ফিতর, অপরটি ঈদুল আজহা। দুই ঈদেরই রয়েছে বিশেষ বৈশিষ্ট্য। ঈদুল আযহা ত্যাগের চেতনাকেই উজ্জীবিত করেনা সেইসাথে সমাজে অনৈক্য ভুলে গিয়ে পরস্পরের ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দের বন্ধনকে আরো মজবুত করে। আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা।

তিনি আরো বলেন, এবার আমাদের মাঝে এক ভিন্ন প্রেক্ষাপটে ঈদ-উল-আযহা এসেছে। বিশ্বজুড়ে মহামারি করোনা ভাইরাসের থাবা। বাংলাদেশেও এ অদৃশ্য শত্রুর আক্রমণ। প্রতিদিনই আক্রান্ত হওয়া মানুষের সংখ্যা বাড়ছে। অনেকে মৃত্যুবরণ করছেন। তাই আমাদের সকলকেই নিয়ম মেনে টিকা গ্রহণ ও স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। সকলকে ঈদ মোবারক।