রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১২ প্রার্থীর যার যে মার্কা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আতাউর রহমান। ১৪ মার্চ বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে রূপগঞ্জের ১২ জন প্রার্থীর প্রতীক বরাদ্ধ দেয়া হয়।

নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়েছেন রূপগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি শাহজাহান ভূ্ইঁয়া। আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে ছাত্রলীগের সাবেক নেতা তাবিবুল কাদির তমাল পেয়েছেন আনারস প্রতীক ও এনপিপি এর প্রার্থী এস আলম পেয়েছেন আম প্রতীক।

ভাইস চেয়ারম্যান পদে অ্যাডভোকেট স্বপন ভূঁইয়া নিয়েছেন টিয়া পাখি প্রতীক, মোহাম্মদ সোহেল আহমেদ ভূঁইয়া পেয়েছেন চশমা প্রতীক, মোতাহার হোসেন নাদিম পেয়েছেন টিউবওয়েল, আবদুল আলীম সরকার পেয়েছেন বই প্রতীক ও বর্তমান ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ পেয়েছেন তালা প্রতীক।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলা পেয়েছেন হাঁস প্রতীক, নাসরিন আক্তার চম্পা পেয়েছেন ফটুবল প্রতীক, সায়লা তাহসিন সিথি পেয়েছেন কলস প্রতীক ও হ্যাপী বেগম পেয়েছেন সেলাই মেশিন প্রতীক।

তবে অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া ও মোহাম্মদ সোহেল আহমেদ ভূ্ইঁয়া দুজনেই চশমা প্রতীক মনোনয়ন পত্রে চেয়েছিলেন। কিন্তু উদারতা দেখিয়ে স্বপন ভূঁইয়া চশমা প্রতীক ছেড়ে দিয়ে তিনি টিয়া পাখি প্রতীক নেন। যদিও নাসরিন আক্তার চম্পা ও সায়লা তাহসিন সিথি দুজনই চেয়েছিলেন কলস প্রতীক। পরে তাদের মধ্যে লটারিতে ভাগ্য নির্ধারণ করা হলে সিথি কলস প্রতীক পান এবং চম্পা ফুটবল প্রতীক নেন।