কাশিপুরে ৩৭’শ পরিবারে চাল বিতরণে সাইফউল্লাহ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় কাশিপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ঈদুল আযহা উপলক্ষে অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে ভিজিএফ’র (খাদ্যশস্য) ১০ কেজি করে চাল বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার গরীব মানুষের মধ্যে পৌছে দিতে স্থানীয় এমপি কাজ করে যাচ্ছেন। এমপি শামীম ওসমানের কাজকে বাস্তবায়ন করতে স্থানীয় চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল কাজ করে যাচ্ছেন।

১৭ জুলাই শনিবার দুপুরে ফতুল্লা থানাধীন কাশিপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ভিজিএফ’র (খাদ্যশস্য) ৩৭’শ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়।

এদিকে কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলের নির্দেশ মোতাবেক করোনার মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে সু-শৃংখলভাবে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। বয়স্ক ও নারীদের অগ্রাধিকার দিয়ে চাল বিতরণ করা হয়।

ভিজিএফ’র চাল বিতরণ অনুষ্ঠানে কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের প্রতিনিধি হিসেবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোমেন শিকদার, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার, কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহম্মেদ, ইউপি সদস্য শামীম আহম্মেদ, এমদাদুল হক, আমির হোসেন, মেসবাহুল হক পলাশ, রিমা আক্তার সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এম সাইফউল্লাহ বাদল বলেন, ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার সরুপ হিসাবে গরীবদের মধ্যে ১০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে। প্রধানমন্ত্রীর উপহারগুলো সুন্দরভাবে বিতরণ করতে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি সকল চেয়ারম্যানদের দায়িত্ব দেয়া হয়। আমরা আমাদের জনপ্রিয় এমপির সুনাম ধরে রাখতে আমরা কাজ করে যাচ্ছি। বিশেষ করে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ’র চাল বিতরণ করতে এমপির নির্দেশ মোতাবেক অসহায় দরিদ্র পরিবার গুলোকে দেখে শুনে চাল দেয়া হয়। আর সকলের কাছে অনুরোধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শামীম ওসমানের জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাদের দীর্ঘায়ু করেন এবং তাদের সুস্থ্যতা কামনা করেন তিনি।