মানবতার সেবায় সোনারগাঁও উপজেলা যুবলীগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নে পানিবন্ধি ৫শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা যুবলীগ। যা স্থানীয়রা বলছেন- মানবতায় এবার সোনারগাঁও উপজেলা যুবলীগ।

IMG 20210717 164053

১৭ জুলাই শনিবার সকাল থেকে সাদিপুর ইউনিয়নের বারোগাঁও বেড়িবাধ এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার। সঙ্গে ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্র্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি।

IMG 20210717 164032

খাদ্যসামগ্রী বিতরণে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফুল ইসলাম, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, বারদী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ সহ উপজেলা আওয়ামী যুবলীগের অন্যান্য ইউনিটের নেতাকর্মীরা।

 

IMG 20210717 163850

পানিবন্দী ও গৃহহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা কেউ না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন যুবলীগসহ অসহায় মানুষদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এরি ধারাবাহিকতায় আজকে সোনারগাঁ উপজেলার আওয়ামী যুবলীগের উদ্যোগে উপজেলার সাদিপুর ইউনিয়নের বারোগাঁও বেড়িবাঁধ এলাকায় ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে যা ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। করোনা ভাইরাসের দ্বিতীয় সংক্রমণ থেকে রক্ষা পেতে সকলকে সচেতন থাকতে হবে।

IMG 20210717 163831