সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, হেরোইন ও ইয়াবা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাব-১১ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে হেরোইন ও ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। ১৬ জুলাই শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি বিশেষ আভিযানিক দল ১৬ জুলাই শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ৫ গ্রাম হেরোইন ও ১০৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ১ লাখ ৮৬ হাজার ৬ শত ১০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ সাইফুল ইসলাম ও মোঃ নাসির।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ সাইফুল ইসলাম ও মোঃ নাসির নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন নগর কাঁচপুর এলাকার হাজী মোঃ পিয়ার আলাীর ছেলে। তারা সম্পর্কে সহোদর ভাই। গ্রেপ্তারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।