দুইমাস পর সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের দায়িত্ব ফিরে পেলো হাসান ও রাসেল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সকল কর্মকান্ড স্থগিত ঘোষণা করার পর প্রায় ২ মাস পর স্থাগিতাদেশ প্রত্যাহার করেছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ। বর্তমান উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ ফের সকল দলীয় কর্মকান্ড চালিয়ে যাওয়ার অনুমতি পেলো।

এর আগে গত ২০ মে কেন্দ্রীয় ছাত্রলীগ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে উপজেলা ছাত্রলীগের সকল কর্মকান্ড স্থাগিত করেছিল কেন্দ্রীয় ছাত্রলীগ।

১২ জুলাই সোমবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ছাত্রলীগের প্যাডে স্বাক্ষরিত এক বিজ্ঞতিতে এ স্থাগিত আদেশ প্রত্যাহার করে সকল কর্মকান্ড পরিচালনা করার অনুমতি দেন।

চিঠিতে উল্লেখ করা হয়, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরী সিদ্ধান্ত মোতাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ শাখা ও নারায়ণগঞ্জ কমিটির উপর আরোপিত স্থাগিতাদেশ প্রত্যাহার করা হলো।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ স্থানীয় গণমাধ্যমে বলেন, আমাদের বিরুদ্ধে যেসব অভিযোগ এনে কেন্দ্রীয় ছাত্রলীগ আমাদের সাংগঠনিক কর্মকান্ড স্থাগিত করেছিল, কেন্দ্রীয় নেতারা আমাদের এসব অভিযোগ যাচাই-বাছাই করে আমাদের বিরুদ্ধে কোন অভিযোগের প্রমাণ পায়নি। সেজন্য তারা আমাদের বিরুদ্ধে দেয়া স্থাগিতাদেশ প্রত্যাহার করেছেন। সেজন্য আমরা সোনারগাঁ ছাত্রলীগের পক্ষ থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতাকর্মীদের ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, আমরা বিগত ৫টি বছর সোনারগাঁ ছাত্রলীগের জন্য জানপ্রাণ দিয়ে কাজ করেছি। সংগঠনকে শক্তিশালী করতে দিনরাত নেতাকর্মীদের নিয়ে কাজ করেছি। বর্তমানে সোনারগাঁ ছাত্রলীগ অনেক শক্তিশালী। কেন্দ্রীয় ছাত্রলীগ যে বিশ্বাস ও আস্থায় আমাদের স্থাগিত আদেশ প্রত্যাহার করেছে আমরা তাদের বিশ্বাস ও আস্থার যথাযথ মুল্যায়ন করবো ইনশাল্লাহ।