আড়াইহাজারে লকডাউনের ৫ম দিনে আরো কঠোর প্রশাসন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কঠোর লকডাউনের পঞ্চম দিনে প্রতিদিনের মতই মাঠে ছিলো উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীসহ বিভিন্ন আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী।

এ দিনে সহকারী কশিশনার (ভুমি) উজ্জল হোসেন পুরো উপজেলায় ঘুরে ঘুরে লকডাউন সফল করার জন্য জনসাধারণকে উদ্ভুদ্ধ করেন। তাকে সহযোগিতা করেন সেনাবাহিনী, পুলিশ ও আনসার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হোসেনকেও গাড়ী নিয়ে টহল দিতে দেখা যায়। সেনাবাহিনীর টহল দলে নেতৃত্ব দিচ্ছেন ক্যাপ্টেন মেহজাবিন।

দিনের শুরুতেই উপজেলা সদরের কলেজ গেইটে অবস্থান নেন ম্যাজিষ্ট্রেট উজ্জল হোসেন। উপজেলা সদরে আগত সকল গাড়ী গুলোতে তল্লাসী করে বেশ কিছু সংখ্যক গাড়ী আটক করা হয়। বিনা কারণে কেউ গাড়ী নিয়ে সদরে প্রবেশ করলেই তাকে করা হচ্ছে বিভিন্ন অংকের জরিমানা।

সকাল থেকেই ছোট বড় সব রকম দোকান পাট বন্ধ রয়েছে। বাজারের রেষ্টুরেন্ট গুলো রাত ৮টা পর্যন্ত খোলা থাকলেও রেষ্টুরেন্টে বসে কাউকে খেতে দেয়া হচ্ছেনা। কেবল মাত্র পার্সেলে খাবার বিক্রি করতে পারছে তারা। মাস্ক ছাড়া কাউকে দেখলেই শাসানো হচ্ছে, করা হচ্ছে জরিমানা। বাজারে ঔষধের দোকান ছাড়া অন্য কোন দোকানপাট খুলতে দেয়া হচ্ছেনা।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) সোহাগ হোসেন বলেন, আটক করা গাড়ী গুলোর কাগজ পত্র সঠিক থাকলে লকডাউনের সময় শেষে সে গুলো ছেড়ে দেয়া হবে।