সোনারগাঁয়ে রিক্সা অটোরিক্সা চালকদের মাঝে মাসুদ দুলালের নগদ অর্থ বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাকালে লকডাউনের কারনে অসহায় কর্মজীবি মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল।

৪ জুুলাই রবিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া সরকারি এইচ.জি.জি.এস স্মৃতি বিদ্যায়তন সংলগ্ন রাস্তার পাশে দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজে কর্মহীন হয়ে পড়া রিক্সা, অটো, সিএনজি চালক সহ অসহায় মানুষের মাঝে এ নগদ অর্থ প্রদান করেন তিনি।

এসময় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল বলেন, প্রধাণমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়ে কর্মহীন মানুষের মাঝে সবাইকে সহযোগিতার হাত বাড়িয়ে পাশে থাকার যে নির্দেশ দিয়েছেন তা বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। আমি আমার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে থেকে তাদের কষ্ট লাগবের চেষ্টা করছি। যতদিন সামর্থ্য থাকবো ততদিন তাদের পাশে থেকে সুখ দু:খ ভাগাভাগি কর নিবো ইনশাল্লাহ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা আতাউর রহমান নয়ন, ইব্রাহিম, আবদুস সালাম, মিঠু, মোজাফফর হোসেন, যুবলীগ নেতা হারুন জয়, কামাল হোসেন নাইম মনোয়ার হোসেন মনু, রিটন ছাত্রলীগ নেতা তাহমিদুল ইসলাম মূসা, সাজেদুল ইসলাম, শুভ, আসিক প্রমূখ।

IMG 20210627 163526