শম্ভুপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে পরিবর্তনের শ্লোগানে ভোটারদের চাওয়া জাপা নেতা এজাজ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে নির্বাচনে পরিবর্তনের হাওয়া বইতে শুরু করেছে। এবার এই ওয়ার্ডে নতুন মূখ শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ এজাজ প্রচারনায় অনেকটাই এগিয়ে আছে বলে জানান তার সহযোদ্ধারা।

স্থানীযদের দাবি- নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই জনপ্রিয়তা হারাচ্ছে বর্তমান মেম্বার রিয়াজুল হক টিটু মোল্লা। অপর দিকে, সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছে জাতীয় পার্টির এই তরুণ নেতা এজাজ।

ওয়ার্ডবাসীর অভিযোগ- শম্ভুপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার রিয়াজুর হক টিটু মোল্লা আসলে মূখে মধু অন্তরে বিষ। সেবা প্রত্যাশীরা তার কাছে গেলে নানা ভোগান্তি তো আছেই ফোনটা পর্যন্ত ধরেনা। মূখে মূখে সব করে দিবে কিন্তু বাস্তবে ভিন্ন চিত্র। বিভিন্ন সময়ে নানা বিতর্কিত কর্মকান্ড করে তাকে বার বার সমালোচনার মূখে পড়তে দেখা গেছে। এছাড়াও স্থানীয়ভাবে বিচার শালিস করতে গিয়েও তিনি বিতর্কিত হয়েছেন এমনকি তার নামে জিডিও হয়েছে সোনারগাঁও থানায়।

করোনা সংক্রমনকালে সরকারীভাবে সহযোগিতা আসলেও সঠিকভাবে বন্টন করতে ব্যর্থতার পরিচয় দিয়েছেন। করোনায় ঘরবন্দি মানুষের সহায়তার খাদ্য সামগ্রীও বিতরণ কার্ড নিয়েও স্বজনপ্রীতি করেছেন তিনি।

নবীনগর সরকার পাড়ার এলাকাবাসী জানান, আর ভুল নয় এবার ৫নং ওয়ার্ডে পরিবর্তন আনতে হবে। সাধারণ ভোটারাও এবার বুঝে গেছে মোল্লার কারসাজি। আমরা এবার ৫নং ওয়ার্ডে মোঃ এজাজ কে মেম্বার হিসেবে পেতে চাই। জনগণ এখন এজাজদের দিকেই ছুটছে। কেননা জাতীয় পার্টির নেতা মোঃ এজাজ রাজনৈতিকভাবে যেমন পরিক্ষিত নেতা তেমনী সামাজিক কর্মকান্ডেও একজন মানবিক ব্যাক্তি হিসেবে পরিচিত। বিভিন্ন শ্রেনী পেশার মানুষের কাছে এখন তার প্রশংসা শুনতে পাওয়া যায়। অসহায় শ্রমিকদের তিনি নিজে বাড়িতে গিয়ে সহায়তার হাত বাড়িয়ে দেন। দুস্থ্য অসহায় মানুষদের খাদ্য সহায়তা বাড়িতে পৌছে দেন। যুবকদের খেলাধুলায় উৎসাহ প্রদানের জন্য ক্রিড়া সামগ্রী বিতরণ, সবুজায়ন নগরী গড়ে তুলতে বৃক্ষ রোপনসহ নানা কল্যানমুলক কাজ করে থাকেন। আমরা এমন একজন ব্যাক্তি মোঃ এজাজ কে জনপ্রতিনিধি হিসেবে পেতে চাই।

তারা আরও জানান, এবার ওয়ার্ডবাসী পরিবর্তনের দিকেই ঝুকছে মানুষ। এলাকাবাসী ও সবার সমর্থণ থাকলে জাতীয় পার্টির নেতা মোঃ এজাজ কে কেউ আটকে রাখতে পারবেনা। জয় তার সুনিশ্চিৎ। কেননা দলীয়ভাবে এমন ত্যাগী নেতা ও সামাজিক ভাবে এমন মানবিক সংগঠক এজাজ জনপ্রতিনিধি হলে নাগরিক সুবিধা বেগবান হবে এটাই আমরা প্রত্যাশা করি।