আড়াইহাজারে অটো চালক হত্যা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের কালাপাহাড়িয়া এলাকায় ১২মার্চ মঙ্গলবার রাতে নূরে আলম নামে এক অটো চালক হত্যাকান্ডের শিকার হয়েছেন। গাড়ির চাকা নিয়ে বিরোধের জের ধওে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

ওই সময় অভিযুক্ত শফিকুল ইসলাম নামে অটো মিস্ত্রিকে স্থানীয়রা মারধর করে পুলিশে সোপর্দ করেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে মর্গে প্রেরণ করে। আটক শফিকুল ইসলাম ওই এলাকার মিছির আলীর ছেলে। এ ঘটনায় বুধবার সকালে নিহতের ভাই সাত্তার বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, নুর আলম অটোর চাকা মেরামত করতে শফিকুলের গ্যারেজে দেয়। পরে তাকে চাকা পাল্টে অন্য অটোর চাকা দেয়া হয় বলে তিনি অভিযোগ করেন। এনিয়ে তাদের মধ্যে বাগবিতন্ডার এক পর্যায়ে প্রথমে লোহার পাইপ দিয়ে বুকে ‘গা’ মারা হয়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উপরে তুলে ফের মাটিতে আছাড়া দেয়া হয়। এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী গ্যারেজ মালিক শফিকুল ইসলামকে স্থানীয় জন দিয়ে পুলিশে সোপর্দ করেন। বুধবার সকালে নিহতের ভাই সাত্তার বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তে মর্গে প্রেরণ করা হয়েছে।