বন্দরে র‌্যাবের অভিযানে নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ১ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর এলাকায় অভিযান চালিয়ে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ওই সময় ওই নারীর দখল হতে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। ২৫ জুন শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ২৪ জুন বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কদমরসুল এলাকায় র‌্যাব-১১, সিপিএসসি কর্তৃক অভিযান পরিচালনা করে আমেনা বেগম নামক একজন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে নিষিদ্ধ মাদকদ্রব্য ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী আমেনা বেগম মুন্সীগঞ্জ জেলার সদর থানাধীন দক্ষিণ উগাকান্দি এলাকার মোঃ নুর আলমের স্ত্রী। সে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন ভূইয়ারপাড় আলসাভা এলাকায় বসবাস করার পাশাপাশি নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজার ব্যবসা চালিয়ে আসছিল।

র‌্যাব জানায়, দীর্ঘদিন যাবৎ সে কুমিল্লা জেলার সীমান্ত এলাকা হতে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে এবং অভিনব কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে।