সিদ্ধিরগঞ্জে পরিবহন থেকে চাঁদাবাজি, র‌্যাবের হাতে শাহজাহান গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে পরিবহন থেকে চাঁদাবাজির দায়ে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ২৪ জুন বৃহস্পতিবার রাতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার সম্রাট তালুকদার।

তিনি জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে পরিবহন চাঁদাবাজ বেড়ে যাওয়ায় উক্ত চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

র‌্যাব জানায়, এরই ধারাবাহিকতায় ২৪ জুন বৃহস্পতিবার সকাল সোয়া ১১টায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন বৌ-বাজার পুল সাততলার মনার ফলের দোকানের সামনে অভিযান পরিচালনা করে পরিবহনে চাঁদাবাজি করার সময় শাহজাহান নামের একজন চাঁদাবাজকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে চাঁদাবাজির নগদ ১ হাজার ১২০ টাকা, চাঁদা আদায়ের টোকেন এবং চাঁদা আদায়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, একটি চাঁদাবাজ চক্র নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন বৌ-বাজার এলাকায় রাস্তায় চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ১০০ টাকা থেকে ২০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল।