সন্ত্রাসী হামলার শিকার রূপগঞ্জের ভাইস চেয়ারম্যান প্রার্থী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইফসুফ চৌধুরী সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। তবে আহত ইউসুফ চৌধুরী সুস্পষ্ট করে কোন প্রার্থীর দিকে অভিযোগ না তুললেও তিনি বলছেন যে কোন এক প্রার্থীর পক্ষের সন্ত্রাসীরা তার উপর এই হামলা চালিয়েছে। তবে স্থানীয়রা বলছেন, হামলাকারীরা অপর ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি সোহেলের সন্ত্রাসী বাহিনী।

জানাগেছে, ১১ মার্চ সোমবার রাতে তারাব পৌরসভার বরাব এলাকায় হামলার শিকার হন ইফসুফ চৌধুরী। তাকে নির্বাচন থেকে সরে দাড়ানোর হুমকির প্রতিবাদ করায় এ হামলার শিকার হন বলে আহত প্রার্থী অভিযোগ করেন। আহত ইউসুফ চৌধুরী বরাব এলাকার ইব্রাহীম খলিলের ছেলে। এছাড়া তিনি উপজেলা গ্রাজুয়েট এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

ইউসুফ চৌধুরী অভিযোগ করেন, তিনি উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ এর ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারণা চালিয়ে আসছিলেন। সোমবার রাতে বরাব এলাকার মৃত মনির হোসেনের ছেলে সবুজ মিয়া ও আব্দুল আলীমের ছেলে নবী হোসেন মোবাইল ফোনের মাধ্যমে ইউসুফ চৌধুরীকে দেখা করতে বললে তিনি সরল বিশ্বাসে দেখা করতে যান।

রাত ১০টার দিকে স্থানীয় সন্ত্রাসী সবুজ মিয়া, নবী হোসেন, মাসুদ, মিজান, মামুন, মমিনসহ ২০/২৫ জনের একদল সন্ত্রাসী রামদা, চাপাতি, রডসহ বিভিন্ন ধরণের অস্ত্রশস্ত্র নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী থেকে সড়ে দাঁড়ানোর হুমকি দেয়।

তিনি বলেন, এসময় আমি হুমকির প্রতিবাদ করলে এক পর্যায়ে কোন কিছু বোঝার আগেই সন্ত্রাসীরা আমার উপর অতর্কিত হামলা চালিয়ে মাথা ফাটিয়ে দেয়। পিটিয়ে পুরো শরীর থেতলে দেয়। পরে ডাকচিৎকারে আশ-পাশের লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে প্রথমে ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তবে তিনি কোন প্রার্থী এমন হামলার ঘটনার মুলহোতা এমন বিষয়ে কারো নাম না উল্ল্যেখ করে বলেন, যে কোন প্রতিদ্বন্ধি ভাইস চেয়ারম্যান প্রার্থী চুক্তি ভিত্তিত্বে ভাইস চেয়ারম্যান প্রার্থীতা থেকে আমাকে সরাতে এমন হামলার ঘটনা ঘটিয়েছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।