করোনায় অসহায় জনগণ থেকে লাপাত্তা জেলা বিএনপি চাইনিজ রেস্তোরায়!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনার দ্বিতীয় ধাপে নারায়ণগঞ্জ জেলা বিএনপিকে অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষগুলোর পাশে দাঁড়াতে দেখা যায়নি।  এমনকি করোনাকালেই চলে গেল পবিত্র ঈদ উল ফিতর।  এমন পরিস্থিতিতে আরো কঠিন পরিস্থিতির মুখোমুখী হযে ওঠে অসহায় মানুষগুলো।

কিন্তু ঈদের আগে অসহায় মানুষের মাঝে সেমাই চিনি ডাল চাল বিতরণ করতেও দেখা যায়নি তাদের।  তাদের দলে রয়েছেন বেশকজন শিল্পপতি নেতা।  সেই বিএনপি নিয়মিত বৈঠক করছেন চাইনিজ রেস্তোরায়।  কোনো কোনো বৈঠক পাঁচতারকা হোটেলেও হয়ে থাকে বলেও জানাগেল।

১৯ জুন শনিবার নারায়ণগঞ্জ জেলা বিএনপির একটি বৈঠকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন বিএনপির নেতাকর্মীরা।  ওইসব ছবি পোস্ট করে চাইনিজ রেস্তোরায় বৈঠক করায় সমালোচনাও করেছেন তারা।

করোনাকালে জনগণের পাশে না দাঁড়ানোর বিষয়ে জেলা বিএনপির নেতারা বরাবরই দাবি করে আসছিলেন যে, হেফাজতের মামলায় জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহামুদ সহ বেশকজন নেতাকর্মীকে আসামি করা হয়েছে।  তাই তারা পলাতক থাকায় জেলা বিএনপি কোনো উদ্যোগ নিতে পারেনি।

খোঁজ নিয়ে জানাগেল, শনিবার বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের সঙ্গে একটি বৈঠক করেছে জেলা বিএনপি।  বৈঠকের বিষয় ছিল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা।  রাজধানীর ঢাকার একটি চাইনিজ রেস্তোরায় এই বৈঠক অনুষ্ঠিত হয়।

যেখানে সভাপতিত্ব করেছেন জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।  যেখানে জেলা বিএনপির বেশকজন যুগ্ম আহ্বায়ক ও সদস্যবৃন্দ ছাড়াও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

IMG 20210619 202703