র‌্যাবের অভিযানে ১ কেজি গাঁজা উদ্ধার, দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে এক কেজি গাঁজা উদ্ধার করেছে। ওই সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ১৫ জুন মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ১৫ জুন সকাল ১১টা ৫০ মিনিটের সময় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বটেরচারা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের উপর র‌্যাব-১১, সিপিএসসি কর্তৃক অভিযান পরিচালনা করে বাদল ভুঁইয়া ও শাওন মোল্লা নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে নিষিদ্ধ মাদকদ্রব্য ১ কেজি গাঁজা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ২টি মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ বাদল ভুঁইয়া নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন আদুরিয়া কেশরাবো এলাকার মৃত দিলু ভুঁয়ার ছেলে এবং অপর আসামী মোঃ শাওন মোল্লা একই থানার মাহনা এলাকার মোঃ আব্দুল হক মোল্লার ছেলে।

আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে।

র‌্যাব জানায়, পরষ্পর যোগসাজশে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলা হতে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে এবং অভিনব কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে।