আড়াইহাজারে ৪ ভাই-বোনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৪ ভাই-বোনকে পিটিয়ে ও কুপিয়ে জখম সহ বাড়ীঘর ভাংচুর করেছে বলে প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ ওঠেছে। ১৩জুন রবিবার রাত ৯টায় উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের কালাপাহাড়িয়া (চকের পাড়া ) গ্রামে এই ঘটনা ঘটে।

থানার অভিযোগ সুত্রে, পুর্ব বিরোধকে কেন্দ্র করে রবিবার রাতে একই গ্রামের হক সাব ও তার ছেলে নাসির তাদের আরো ১০/১২ জন সহযোগী দেশীয় অস্ত্র -সস্ত্র নিয়ে হাজী সহিদের বাড়ীতে গিয়ে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। তখন তিনি ঘর থেকে বেরিয়ে এলে তাকে বেধরক পিটিয়ে এবং কুপিয়ে জখম করে।

এসময় সহিদকে তার ভাই লাল মিয়া, বোন ফাতেমা ও আম্বিয়া বাঁচাতে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। এসময় তাদের ৩টি বাড়ীঘর ভাংচুর করে নগদ ২ লাখ টাকা ও ২ ভরি ওজনের স্বর্ণালংকার লুটে নিয়ে যায়।

তখন তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুুটে আসলে তারা তাদের প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্বজনরা আহত ৪ ভাই-বোনকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গিয়ে চিকিৎসা করান। এ ব্যাপারে প্রতিপক্ষ হক সাব সংঘর্ষের কথাটি স্বীকার করলেও লুটপাটের বিষয়টি অস্বীকার করেন।

এ ব্যাপারে সোমবার ফাতেমা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত ওসি মোঃ আনিচুর রহমান মোল্লা জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।