সোনারগাঁও জামপুর ইউনিয়নে চেয়ারম্যান শিপলুর বৃক্ষরোপন কর্মসূচি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

১৩ জুন রবিবার বিকেলে জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হা-মীম সিকদার শিপলুর উদ্যোগে জামপুর ইউনিয়নের বিভিন্ন স্কুল মাদ্রাসায় ৩শ’ চারাগাছ রোপণ করা হয়। এসকল বৃক্ষরোপণ মধ্যে ছিল আম, জাম, কাঠাল, পেয়ারা।

এসময় জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম সিকদার শিপলু ছাড়াও উপস্থিত অন্যান্যদের মধ্যে ছিলেন- জামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বদরুজ্জামান বদু, সংরক্ষিত আসনের মহিলা সদস্য নিলুফা আক্তার ময়না, জরিনা আক্তার, জমিলা আক্তার, ইউপি সদস্য গ্যালমান ভুইয়া, ইউডিসি হৃদয় ভুইয়া, জামপুর ইউনিয়ন পরিষদের সচিব মো.বদিউজ্জামান প্রমূখ।

এসময় চেয়ারম্যান হা-মীম সিকদার শিপলু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় আনা হয়েছে।

তিনি আরো বলেন, গাছ লাগান জীবন বাচান, মানব জীবনে গাছের গুরুত্ব অপরিসীম। গাছ থেকে আমরা অক্সিজেন গ্রহণ করি। আমার জামপুর ইউনিয়নের জনগণকে বলনো প্রতিটি বাড়িতে যেন চারটি করে গাছ রোপন কর।