সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে অনলাইন জুয়াড়ি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে এক অনলাইন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। ১৩ জুন রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ১২ জুন শনিবার রাত পৌণে ১২টায় র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন হীরাঝিল এলাকায় অনলাইন জুয়াড়ি মোঃ মাসুদ আলমকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার দখল হতে অনলাইনে অবৈধ জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন মডেলের ২টি মোবাইল ফোন ও জুয়া খেলার নগদ ৪৩ হাজার ৯৩০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, অনলাইনভিত্তিক বিভিন্ন জুয়ার সাইট ব্যবহার করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন হীরাঝিল এলাকায় একজন অনলাইন জুয়াড়ি সরকারী অননুমোদিত ই-ট্রানজেকশনের মাধ্যমে বিপুল পরিমাণ অবৈধ অর্থ লেনদেনের মাধ্যমে নিয়মিত অনলাইনে জুয়া খেলে আসছে।

নিবিড় গোয়েন্দা নজরদারীর ভিত্তিতে পরিচালিত অভিযানে সিদ্ধিরগঞ্জ থানাধীন হীরাঝিল এলাকা হতে উক্ত জুয়াড়িকে ২টি মোবাইল ফোন ও জুয়া খেলার নগদ ৪৩ হাজার ৯৩০ টাকা সহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

www.betbuzz365.bet অনলাইন জুয়ার সাইটে ইউজার আইডি খুলে বেটিং সাইটের এজেন্ট এর নিকট হতে বিভিন্ন সময়ে সরকারী অনুমোদনহীন ই-ট্রানজেকশনের মাধ্যমে ডলার ও পিবিউ কারেন্সী ক্রয় করে এবং উক্ত বেটিং সাইটে ডিপোজিট করে দীর্ঘদিন যাবৎ জুয়া খেলে আসছে।

তার নিকট হতে জব্দকৃত মোবাইলের গ্যালারীর স্ক্রীণশট ফোল্ডার পর্যালোচনা করে জানা যায়, দীর্ঘদিন যাবৎ সে বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদনহীন ও অবৈধ আর্থিক লেনদেনের মাধ্যমে www.betbuzz365.bet অনলাইন জুয়ার সাইট ব্যবহার করে বিভিন্ন জুয়াড়িদের সাথে অনলাইনে জুয়া খেলে আসছে। অনলাইনে অবৈধ জুয়া খেলার এই ধরনের অনলাইন জুয়াড়িদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।