বন্দরের শুক্কুর আলীর দাবি: আমি মিথ্যা মামলায় হয়রানির শিকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জোড় পূর্বক জায়গা দখল ও অবৈধ তেলের ব্যবসা করার প্রতিবাদ করায় মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলে দাবি করে সংবাদ সম্মেলন করেছেন মো. শুক্কুর আলী।

১২ জুন সোমবার নারায়ণগঞ্জের বন্দর ধামগড় ইউনিয়নের কামরাব এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী মো. মুকবুল হোসেন নামে এক ব্যক্তিকে জুয়ার আসরের মদদদাতা, মাদকসেবী ও অবৈধভাবে সরকার নিষিদ্ধ ও আইন অমান্য করে ভেজাল সয়াবিন তেল ব্যাবসায়ী দাবি করে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। একই সঙ্গে তার রাহুগ্রাস থেকে মুক্তি পেতে মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর সুনজর কামনা করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো. শুক্কুর আলীর পরিবার বলেন, বন্দর ধামগড় ইউনিয়নের কুচিয়ামোড়া এলাকার পাচু মিয়ার ছেলে মোঃ মকবুল হোসেন জুয়ার আসরের মদদদাতা, মাদকসেবী ও অবৈধভাবে সরকার নিষিদ্ধ ও আইন অমান্য করে ভেজাল সয়াবিন তেল ব্যাবসায়ী এবং ভূমিদস্যু। আমাদের জায়গা সে জোড় দখল করে অবৈধ তেলের গাড়ি আসা নেওয়া করে, যে কারনে আমাদের বসতভিটা ও দোকানের অনেক ক্ষতি সাধন হয়েছে।

এ ব্যাপারে প্রতিবাদ করায় আমাদের বিরুদ্ধে সে নারায়ণগঞ্জ গত ১ জুন একটি মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করে, যেখানে সে উল্লেখ্য করে আমি শুক্কুর আলী ও আমার ভাইয়েরা পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে, মাথায় পিস্তল ঠেকিয়েছি। যে ঘটনাটি সম্পূর্ন মিথ্যা বানোয়াট।

এ বিষয়ে আমি গণমাধ্যমের ও আইন শৃঙ্খলা বাহিনীর কাছে সত্য ঘটনা উৎঘটাটনের জন্য আশু হস্তক্ষেপ কামনা করছি।