র‌্যাবের অভিযানে ১২ জুয়াড়ি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর একটি টিম রাজধানীর ডেমরা থানা এলাকায় অভিযান চালিয়ে ১২জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। ওই সময় জুয়া খেলার নগদ অর্থ ও সরাঞ্জামাদি উদ্ধার করা হয়। ১০ জুুন বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১০ জুন রাত দেড়টায় র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল কর্তৃক ডিএমপি, ঢাকার ডেমরা থানাধীন সুকশী এলাকায় অবৈধ জুয়ার আস্তানা হতে নগদ ১৪ হাজার ২৮০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার সহ ১২ জন জুয়াড়িকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ সাহাবুদ্দিন, মোঃ হাবিব, ইউনুস মিয়া, মোঃ মনির হোসেন জসিম, মোঃ হৃদয়, মোঃ আল-আমিন, কালা চাঁন, ওয়াহেদুল প্রকাশ মতিন, মোঃ লিটন মিয়া, মোঃ ইলিয়াস মিয়া, গোপাল বৈদ্য ও মোঃ জামাল মিয়া।

র‌্যাব আরও জানায়, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ ডিএমপি, ঢাকার ডেমরা থানাধীন সুকশী এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ৫০/৬০ জন লোক নিয়মিত অবৈধ জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো।

উপস্থিত স্বাক্ষী ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণের জন্য সাম্প্রতিক সময়ে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি, ছিনতাই রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছে।

গ্রেপ্তারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।