রূপগঞ্জে র‌্যাবের হাতে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ফেন্সিডিল উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১’শ ফেন্সিডিল উদ্ধার করা হয়। র‌্যাব-১১ এর অপস অফিসার এএসপি মোঃ নাজমুল হাসান ১১ মার্চ সোমবার সন্ধায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব-১১ জানায়,১১ মার্চ সোমবার সকাল সাড়ে ৬টায় গোপন তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলায় রূপগঞ্জ থানাধীন যাত্রামুড়া এলাকায় মাদক বিরোধী অভিযানে মোঃ বাবলু মিয়া ও মোঃ এখলাস হোসেন নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় আটককৃত ব্যক্তিদের নিকট থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী এখলাস হোসেন দৌলতপুর কুষ্টিয়ার বাসিন্দা। সে দীর্ঘদিন যাবৎ কুষ্টিয়া জেলার সীমান্ত এলাকা থেকে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিভিন্ন কৌশলে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী সহ এর আশপাশ এলাকায় সরবরাহ করে আসছে। উল্লেখ্য যে গ্রেপ্তারকৃত আসামী মোঃ এখলাছ হোসেন পেশায় একজন গার্মেন্টস কর্মী । চাকুরীর ফাঁকে ফাঁকে সে ফেন্সিডিলের ব্যবসা করে আসছিল। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাব দাবি করে- র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার ও আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।