র‌্যাবের অভিযানে দেড় কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার, গ্রেপ্তার মাদক ব্যবসায়ী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন ও ডিএমপি ঢাকা মোহাম্মদপুর থানাধীন এলাকা হতে র‌্যাব-১১ এর পৃথক দুটি অভিযানে দেড় কোটি টাকা মূল্যের ১ কেজি ৪৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। ওই সময় একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ৭ জুন সোমবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার সম্রাট তালুকদার।

তিনি জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

তিনি আরও জানান, এরই ধারাবাহিকতায় ৬ জুন রবিবার র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল দুপুর পৌণে তিনটায় নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন ডন চেম্বার মোড় এসএপরিবহন পার্সেল অফিসের গেটের সামনে পাকা রাস্তার উপর এবং ডিএমপি ঢাকা মোহাম্মদপুর থানাধীন তাজমহল রোডস্থ দোকান নং ৩১/১৫ জননী এক্সপ্রেস পার্সেল সার্ভিস এর দরজার সামনে পাকা রাস্তার উপর বিকেল সাড়ে ৬টায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত আসামী শাহাবুল হাসানের হেফাজত হতে সর্বমোট ১ কেজি ৪৫০ গ্রাম হেরোইন ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, মাদক ব্যবসায়ীর স্থায়ী ঠিকানা সিরাজগঞ্জ জেলার সদর থানার শাহেদনগর এলাকায়। গ্রেপ্তারকৃত আসামী পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয় ও সরবরাহ করে আসছিল। সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।

জিজ্ঞাসাবাদে আরোও জানায় যে, অবৈধভাবে বিশেষ কৌশলে পার্সেলের মাধ্যমে বিভিন্ন সময়ে বিভিন্ন দ্রব্যর আড়ালে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।