আওয়ামীলীগ ক্ষমতায়, আমাদের দূর্ভাগ্য আমরা বারবার বিভক্ত হয়ে পড়ছি: কায়সার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বৃহত্তর নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও-সিদ্ধিরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন,দেশের ক্রান্তিলগ্লে সোনারগাঁয়ের মুক্তিযোদ্ধাদের অবধান ভুলবার নয়। সেটা সোনারগাঁয়েও হয়েছে। ২০০৬ সালে বিএনপি জামায়াতসহ ৪দলীয় ঐক্য জোটের শাসনামলে রাজপথে থেকে সোনারগাঁয়ের মুক্তিযোদ্ধারা দুর্বার আন্দোলন গড়ে তুলেছিল।

তিনি আরও বলেন, ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নের জন্য সোহেল রানা ও ওসমান গনির নেতৃত্বে সকাল থেকে পল্টন ময়দানে তারা ফেস্টুন ব্যানার নিয়ে দাড়িয়ে থেকে আমার জন্য কাজ করেছেন। আমি তাদের অবদানের প্রতিদান দিতে পারবো না। তবে, আমাদের দূর্ভাগ্য আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আমরা নিজেদের ভুল বুঝাবুঝির কারণে বারবার বিভক্ত হয়ে পড়ছি। এখন আমরা ঐক্যবদ্ধ। একসাথে কাজ করে দলকে আরো শক্তিশালী করবো।

৫ জুন শনিবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান, চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, মেয়র প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বি, মোস্তাফিজুর রহমান মাসুম, নাসরিন সুলতানা ঝরা, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন প্রমূখ।