রূপগঞ্জে র‌্যাবের অভিযান: নৌকা ও ট্রলার মালিক ২৩জনকে জরিমানা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কাঞ্চন ব্রিজ এলাকায় র‌্যাব-১১ কর্তৃক মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ২৩ জন নৌকা ও ট্রলার মালিককে সর্বমোট ৯ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ৪ জুন শুক্রবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক সহকারী পরিচালক সম্রাট তালুকদার।

তিনি জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক, জুয়ার সিন্ডিকেটসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

র‌্যাব জানায়, এরই ধারাবাহিকতায় ৩ জুন বৃহস্পতিবার দুপুর ১২টা হতে বিকেল ৫টা পর্যন্ত র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন সদর, এর একটি আভিযানিক দল ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, নৌ পরিবহন অধিদপ্তর,ঢাকা এর মাধ্যমে মোবাইল কোর্ট পরিচালনা করে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন কাঞ্চান ব্রিজ এলাকায় অবৈধভাবে বাংলাদেশ নৌ আইন অমান্য করে নৌকা/ট্রলার পরিচালনার দায়ে ২৩ জনকে সর্বমোট ৯ লাখ ১০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

মোঃ রাজ মিয়া (৩২), হরমুজ সরকার (৪০), মোঃ আউয়াল মিয়া (৩২), রফিকুল ইসলাম (৩২), শিকুল ইসলাম (৩৬), মোঃ আরমান আলী (৩৭), মোঃ সূর্য (৩২), মোঃ নাননা মিয়া (৩২), সান্ত মিয়া (৩২), কামাল (৩২), সোহেল মিয়াা (২৯), মোঃ ইউনুস (৩৫), সাবিবর (৩৩), লিয়াকত ফকির (৩৩), মঞ্জুরুল আলম (২৮), আমির হোসনে ভূইয়া (৩২), মোঃ শরিফুর (৩৯), বাবু মিয়া (৩২), তৌহিদ (৩০), বিল্লাল (৩৫), ইসমাইল সাধু (২৯), মিজানুর রহমান (৩৯), বাদল মিয়া এদের প্রত্যেককে জরিমানা করা হয়।