জাতীয়পার্টির পার্লামেন্টারী বোর্ডের সদস্য এমপি খোকা: জিএম কাদেরকে শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

একাদশ জাতীয় সংসদ উপ-নির্বাচনে জাতীয়পার্টির গঠিত পার্লামেন্টারী বোর্ডের সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন জাতীয়পার্টির অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের দুইবারের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।  প্রার্থী বাছাই করে মনোনয়ন দেয়ার এই বোর্ডের সদস্য পদে দায়িত্ব দেয়ায় জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এমপি খোকা।

জানাগেছে, একাদশ জাতীয় সংসদ উপ-নির্বাচনে প্রার্থী মনোনিত করার জন্য জাতীয় পার্টির পার্লামেন্টারী বোর্ড করেছে জাতীয়পার্টি।  এই পার্লামেন্টারী বোর্ডে রয়েছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।  পার্লামেন্টারী বোর্ড দেশের যেকোনো আসনের একাদশ জাতীয় সংসদ উপ-নির্বাচনে জাতীয়পার্টির প্রার্থী বাছাই করে মনোনয়ন দিবেন।

৫ জুন শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম কাদের এমপি আসন্ন ১৪ জুলাই একাদশ জাতীয় সংসদ উপ-নির্বাচনে প্রার্থী নির্বাচনের জন্য দলের পার্লামেন্টারী বোর্ড গঠন করেছেন।

এই বোর্ডে রয়েছেন- জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব (সিলেট বিভাগ) এটিইউ তাজ রহমান, প্রেসিডিয়াম সদস্য লেঃ জেঃ (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) অ্যাডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, অতিরিক্ত মহাসচিব (ঢাকা বিভাগ) লিয়াকত হোসেন খোকা এমপি।

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু পদাধিকার বলে কমিটির চেয়ারম্যান এবং সদস্য সচিব থাকবেন।

প্রার্থীদের সাথে পার্লামেন্টারী বোর্ডের সাক্ষাৎকারের জন্য ৯জুন সকাল ১১টায় চেয়ারম্যানের কার্যালয় বনানীতে অনুষ্ঠিত হবে।