জিয়ার শাহাদাৎবার্ষিকী: বন্দর ও সিদ্ধিরগঞ্জে ছাত্রদলের দোয়া, খাবার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সাবেক রাষ্ট্রপতি বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে চতুর্থ দিনের কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনের সার্বিক তত্ত্বাবধানে বন্দর ও সিদ্ধিরগঞ্জে মহানগর ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

২ জুন বুধবার দুপুরে বন্দরের দাশেরগাঁ বাস স্ট্যান্ডে মহানগর ছাত্রদলের সদস্য হাবিবুর রহমান মাসুদ ও সিদ্ধিরগঞ্জের গোদনাইলে মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার খান তুষারের ব্যবস্থাপনায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া পরিচালনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক আহ্বায়ক মনিরুল ইসলাম সজল।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নূরে এলাহী সোহাগ, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি কামরুল হাসান রনি, মহানগর সেচ্ছাসেবক দলের সমবায় বিষয়ক সম্পাদক জাকির হোসেন, ছাত্রদল নেতা সজিব আহমেদ, নাজমুল জোয়ারদার, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম সজীব, সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন ভুইয়া, সদস্য মো. মাসুদ, জুনায়েদ মোল্লা জনি, রিয়াজুল আলম ইমন, ইমরান আহম্মেদ তুষার, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আহম্মেদ হৃদয়, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফারুক মিয়া, সৈকত হাসান, সরকারী কদম রসূল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক পাভেল আহম্মেদ, মহানগর যুবদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এরশাদ আলি, ছাত্রদল নেতা আব্দুর রহমান, মেহেদি হাসান আলামিন, সাজ্জাদ হোসেন, সাহেদ প্রমুখ