জিয়ার শাহাদাৎবার্ষিকীতে মহানগরীর ১১নং ওয়ার্ডে ছাত্রদলের দোয়া ও খাবার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সাবেক রাষ্ট্রপতি বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে তৃতীয় দিনের কর্মসূচির অংশ হিসেবে মহানগরীর ১১নং ওয়ার্ড ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

১ জুন মঙ্গলবার দুপুরে মহানগরীর নগর খানপুর এলাকায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনের সার্বিক ব্যবস্থাপনায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলেন- মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সজীব, সহ-সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার খান তুশার, সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন ভুইয়া, সদস্য মো. মাসুদ, জুনায়েদ মোল্লা জনি, রিয়াজুল আলম ইমন, ইমরান আহম্মেদ তুষার, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আহম্মেদ হৃদয়, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আল মামুন, ফারুক মিয়া, সৈকত হাসান, সরকারী তোলারাম কলেজ ছাত্রদলের সদস্য ইসমাইল খান বাবু, সরকারী কদম রসূল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক পাভেল আহম্মেদ, ছাত্রদল নেতা আব্দুর রহমান, মেহেদি হাসান আলামিন, সাজ্জাদ হোসেন, সাহেদ প্রমুখ।