র‌্যাবের অভিযানে বন্দরে ৭ জুয়াড়ি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে অভিযান চালিয়ে ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি টিম।  ওই সময় নগদ অর্থ ও জুয়া খেলার নানা সরাঞ্জামাদি উদ্ধার করা হয়।  ২৮ মে শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার।

তিনি জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।  মাদক, জুয়ার সিন্ডিকেটসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।  র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদকের আখড়া ও জুয়ার আসর বন্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

র‌্যাব আরও জানায়, এরই ধারাবাহিকতায় ২৮ মে রাত সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল কর্তৃক নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কামতাল এলাকায় অবৈধ জুয়ার আস্তানা হতে নগদ ১৬ হাজার ১৩০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ ৭ জন জুয়াড়িকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো- রজব আলী, আব্দুল মতিন, তোরাব হোসেন, রবিউল্লাহ, আব্দুুল বারেক, জাহাঙ্গীর হোসেন ও আমির হামজা।

র‌্যাব জানায়, একটি সংঘবদ্ধ চক্র নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কামতাল এলাকায় বেশ কিছুদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর।  সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো।  উপস্থিত স্বাক্ষী, স্থানীয় লোকজন ও গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল।  নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।