সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে মিজমিজি এলাকায় অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।  ওই সময় তার কাছ ১৮৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  ২১ মে শুক্রবার রাতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সিনিযর সহকারী পরিচালক সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার।

তিনি জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।  বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।  মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় ২১ মে শুক্রবার দুপুরে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি এলাকায় অভিযান পরিচালনা করে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।  গ্রেপ্তারকৃত আসামী হেফাজত হতে ইয়াবা ১৮৩ পিস উদ্ধার করা হয়।  গ্রেপ্তারকৃত মোঃ রুবেল পটুয়াখালী জেলার বাসিন্দা।

মোঃ রুবেল নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় কিছুদিন যাবত মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।  মাদক ব্যবসা তার এক মাত্র পেশা।