সোনারগাঁও পৌরসভায় দুস্থ পরিবারে মেয়র প্রার্থী এটি ফজলে রাব্বীর ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর এলাকার দুস্থ অসহায় গরীব মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন মেয়র প্রার্থী জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী।

১৩ মে বৃহস্পতিবার উপজেলা কমিউনিটি সেন্টার থেকে পৌরসভার ৯টি ওয়ার্ডের ৫শতাধিক অসহায় দুস্থ গরীব পরিবারের মাঝে ঈদ সামগ্রী নিজ হাতে তুলে দেন মেয়র প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী।  ভিক্ষুক, প্রতিবন্ধী, হতদরিদ্র ও বিধবা পরিবারে ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেন তিনি।

বৃহস্পতিবার সকাল ১১টায় সোনারগাঁ উপজেলা কমিউনিটি সেন্টারে সামাজিক দূরত্ব বজায় রেখে টোকেনের মাধ্যমে সোনারগাঁও পৌরসভার ৯টি ওয়ার্ডের ৫শত পরিবারের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন।  উপহার সামগ্রীর মধ্যে ছিল পোলাউর চাউল, দুই ধরনের লাচ্ছা সেমাই, চিনি, আলু, পিয়াজ ইত্যাদি।

মেয়র প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী বলেন, সোনারগাঁও পৌরসভার ৯টি ওয়ার্ডে যারা ভিক্ষুক, প্রতিবন্ধী, হতদরিদ্র, বিধবা ও দুস্থ গরীবের জন্য আমার এই ঈদ উপহার।  পবিত্র ঈদ তাই আমি আমার সাধ্যমতো দিয়ে পৌরবাসীর মাঝে নিজেকে বিলিয়ে দিতে চাই।

তিনি আরো বলেন, মহান আল্লাহ পাক আমাকে যেন গরীব দু:খী মানুষের খেজমতদার হিসেবে কবুল করেন।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনারগাঁও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সোনিয়া আক্তার, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন সোনারগাঁ শাখার সভাপতি অ্যাডভোকেট মোঃ ফিরোজ মিয়া প্রমূখ।