সোনারগাঁয়ের মানুষের সেবা করতেই আল্লাহপাক আমাকে এমপি বানিয়েছেন: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের এমপি লিয়াকত হোসেন খোকা বলেছেন, মহান আল্লাহপাক সোনারগাঁয়ের মানুষের সেবা করতে আমাকে এখানকার এমপি বানিয়েছেন।  আমি এমপি হওয়ার পর থেকে সব সময় সাধারণ মানুষের মাঝেই ছিলাম, এখনও আছি।  করোনা শুরু হওয়ার পর থেকেই আমি সোনারগাঁয়ে থেকে এখানকার মানুষের খোঁজ খবর নিয়েছি।  তাদের সেবা করেছি।  করোনা রোগীদের বাড়িতে খাবার পৌচ্ছে দিয়েছি।  বর্তমানে করোনাকালীন সময়ে এখানে থেকে প্রতিটি মানুষের খোঁজ খবর রাখছি তাদের সহযোহিতার হাত বাড়িয়ে দিয়েছি।

সোনারগাঁয়ের আমজনতার এমপি হিসেবে পরিচিত এই এমপি আরও বলেন, সামনে ঈদ আসছে।  ঈদে সবাই যাতে খুশি মনে ঈদ করতে পারি সেজন্য অসহায় মানুষের পাশে থেকে তাদের ঈদ সামগ্রী বিতরণ করছি।  আমার এ কার্যক্রম পুরো সোনারগাঁয়ে চলমান রয়েছে।  সকলে স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং করোনা থেকে নিরাপদ থাকতে মাস্ক পড়ুন।

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের দুস্থ অসহায় গরীব মানুষের মাঝে ঈদে নতুন পোশাক উপহার হিসেবে বিতরণ শেষে এসব কথা বলেন কেন্দ্রীয় জাতীয়পার্টির অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

১২ মে বুধবার দুপুরে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় লিজা পাম্পের সামনে থেকে প্রায় সহস্রাধিক মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।