মোগরাপাড়া ইউনিয়নের ২৪০০ পরিবারে চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনির খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাকালে লকডাউন।  এমন পরিস্থিতিতে আসন্ন ঈদ উল ফিতর।  চরম বিপাকে দিনমজুর খেটে খাওয়া হতদরিদ্র দুস্থ পরিবারগুলো।  নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ২ হাজার ৪’শ হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মোহাম্মদ সোহাগ রনি।

১১ মে মঙ্গলবার সকাল ৮টায় উপজেলার মোগরাপাড়া এইচ.জি.জি.এস স্মৃতি বিদ্যায়তন মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে টোকেনের মাধ্যমে ৯টি ওয়ার্ডের ৫৬টি গ্রামের ২ হাজার ৪’শ পরিবারের হাতে উপহার সামগ্রী তুলে দেন।

উপহার সামগ্রীর মধ্যে ছিল ৪ কেজি চাল, ১ কেজি দেশী পোলাও চাল, হাফ লিটার সয়াবিন তেল, এক কৌটা কনডেন্স মিল্ক, দুই ধরনের সেমাই, ১ কেজি চিনি।

 

চেয়ারম্যা প্রার্থী শাহ মোহাম্মদ সোহাগ রনি বলেন, আমার সামর্থ্য অনুযায়ী সব সময় আমি ঈদে সামগ্রী গরীব পরিবারগুলোর মাঝে দিয়ে থাকি।  যেগুলো কোনোদিন প্রচার করিনি কিংবা ফেসবুকেও দেইনি।  এখন যেহেতু মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছা পোষণ করেছি এবং যেহেতু রাজনীতি করি তাই সবাইকে জানানোটাও জরুরী।  আর এ কারনেই প্রচার করে জানানো উচিত বলে মনে করি যে, যাতে করে আমার দেখাদেখি অন্যান্য ইউনিয়ন কিংবা পৌরসভা নির্বাচনের প্রার্থীরা এমন ভয়াবহ করোনাকালে গরীব অসহায় দুুস্থ পরিবারগুলোর পাশে দাঁড়ায়। যে কারনে মোগরাপাড়া ইউনিয়নের জনগণের জন্য আমি যা করে যাচ্ছি সেটা সবাইকে জানিয়েই করছি।

তিনি আরও বলেন, মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী।  এই দূর্যোগপূর্ণ মুহুর্তে আমি আমার পরিবারের পক্ষ থেকে এই ইউনিয়নের সাধারণ খেটে খাওয়া মানুষের কথা ভেবে তাদের জন্য ঈদ সামগ্রী উপহার বিতরণ করছি।  আগামীতে এই ইউনিয়নের মানুষের জন্য আরো বেশি কিছু করতে চাই।

তিনি বলেন, আমি মোগরাপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হলে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ হবে তরুণ নেতৃত্বের মডেল ইউনিয়ন পরিষদ ইনশাহআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, সোহাগ রনির পিতা শাহ মোহাম্মদ তোতা মিয়া, বিশিষ্ট শিল্পপতি শাহ নেওয়াজ ময়না, বীরমুক্তিযোদ্ধা শাহ আলম, মোগরাপাড়া ৭নং ইউপি মেম্বার আবু তাহের প্রমুখ।