খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর ছাত্রদলের উদ্যোগে দোয়া ও ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুুয়েন্টিফোর ডটকম:

বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল এবং অসহায় হতদরিদ্র ৩’শ পরিবারের মাঝে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১১ মে মঙ্গলবার বিকেলে মহানগরীর দেওভোগ পাক্কা রোড় এলাকায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনের সার্বিক ব্যবস্থাপনায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।  এর আগে অসহায় হতদরিদ্র ৩’শ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক আহ্বায়ক মনিরুল ইসলাম সজল।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের সাবেক সহ- সভাপতি হারুন অর রশিদ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক নূরে এলাহী সোহাগ, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহাদুল্লাহ মুকুল, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজ, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম সজীব, সহ- সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার খান তুশার, সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন ভুইয়া, সদস্য মো. মাসুদ, জুনায়েদ মোল্লা জনি, রিয়াজুল আলম ইমন, ইমরান আহম্মেদ তুষার, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ওয়াসিম আহম্মেদ হৃদয়, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আল মামুন, ফারুক মিয়া, সৈকত হাসান, সরকারী কদম রসূল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক পাভেল আহম্মেদ, ছাত্রদল নেতা আব্দুর রহমান, মেহেদী হাসান আলামিন, সাহেদ প্রমুখ।