সোনারগাঁয়ে স্বল্প আয়ের ১১৫টি পরিবারকে ঈদ উপহার দিলো ‘জি.আর ব্যাচ-২০০৫’

সান নারায়ণগঞ্জ টুুয়েন্টিফোর ডটকম:

করোনা পরিস্থিতিতে লকডাউনে বিপাকে দিনমজুর খেটে খাওয়া হতদরিদ্র দুুস্থ পরিবারগুলো।  এমন সময়ে আসন্ন পবিত্র ঈদ উল ফিতর।  আর ঈদকে সামনে রেখে প্র্রতি বছরের ন্যায় এবারের ঈদেও নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভাধীন স্বল্প আয়ের ১১৫টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ‘জি.আর ব্যাচ-২০০৫’ নামক সামাজিক সেবামূলক সংগঠনটি।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশনের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ‘জি.আর ব্যাচ-২০০০৫’ প্রতিষ্ঠার পর থেকে প্রতি বছর ঈদে উপহার সামগ্রী বিতরণ করে আসছে।

তারই ধারাবাহিকতায় ১০ মে সোমবার বিকেলে উপজেলা অডিটোরিয়াম থেকে সংগঠনটির নেতৃবৃন্দ এসব পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

উপহার সামগ্রীর মধ্যে তেল, চিনি, পোলাও চাল, দুধ, সেমাই ছিলো। করোনা মহামারীর বিবেচনা করে গতবছরের মতো বাড়ি বাড়ি পৌছে দেয়া হয়েছে।

এই সময় সংগঠনের সভাপতি আল মাহমুদ সানি, সাধারণ সম্পাদক সিফাতুল ইসলাম সিফাত ছাড়াও হাসান মেহেদী, শাহিন কবির, নজরুল ইসলাম, আজহারুল ইসলাম বকুল, ডাঃ সজীব, নূর মোহাম্মদ রুবেল, ফয়সাল, কবির, শফিকুল ইসলাম অপু, কাউসার উল মামুন রাজু উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সংগঠনের সভাপতি আল মাহমুদ সানি বলেন, সোনারগাঁওয়ের সরকারি সহায়তার পাশাপাশি বিভিন্ন সংগঠনের নানা রকম উদ্যোগে স্বল্প আয়ের মানুষের পাশে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এবং ভবিষ্যতে আরো নানা রকম মানব সেবায় ‘জি.আর ব্যাচ-২০০৫’ এর পাশে থেকে কাজ করার জন্য সকল সদস্যের সহযোগিতা প্রত্যাশা করি।  পরে তিনি পাশে থাকার জন্য সেই সাথে সকল বন্ধুদের ধন্যবাদ জানান।

ঈদ উপহার দেয়ার পর সংগঠনের সহ-সভাপতি সাইদুল ইসলাম রবিনের পিতার সুস্থতা কামনায় দোয়ার আয়োজন করা হয়।