সোনারগাঁয়ে তিন শতাধিক স্বজনের মাঝে ঈদ উপহার দিলেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নিজস্ব তাহবিল থেকে করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া প্রায় তিন শতাধিক স্বজনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

৮ মে শনিবার সকালে উপজেলার মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে স্বজনদের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল, পোলাও চাল, চিনি, সেমাই, দুধ ও তেল।

এ বিষয়ে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, সব সময়ই আমি অসহায় দ্ররিদ্র মানুষের মাঝে আমার সামর্থ্য।  অনুযায়ী সহায়তার হাত বাড়িয়ে দেই।  আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগেও পিরোজপুরবাসীর পাশে ছিলাম।  চেয়ারম্যান হওয়ার পর এটাকে নিজের দায়িত্ব মনে করে সবার পাশে থাকার চেষ্টা করছি।  আপনার মিডিয়া কর্মীরা জানেন করোনা শুরু হওয়ার পর থেকে আমি বিভিন্নভাবে অসহায় মানুষের পাশে থেকে সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।  সামনে ঈদ আসছে আমি আনন্দ করবো আর আমার ইউনিয়ন ও আমার গরীব স্বজনরা না খেয়ে থাকবে সেটা হতে পারে না।  সে উপলব্ধি থেকে আজ থেকে আমার ঈদ সামগ্রী বিতরণ শুরু চলবে আগামী ২৮ রমজান পর্যন্ত।

তিনি আরো বলেন, যতদিন সামর্থ থাকবে ততদিন পযন্ত আমি সবার পাশে থেকে সহযোগিতা করে যেতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ফিরোজ মোল্লা, যুগ্ম আহ্বায়ক ডাঃ আতিকউল্লাহ ও বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং পিরোজপুর ইউনিয়ন ত্রাণ কমিটি সদস্যরা।